গ্রামীণফোনে আবারও মিনিটের মেয়াদ বাড়ান ৩০ দিন পর্যন্ত!

Category: অপারেটর Tags: , , by

grameenphone-minutes-pack-offer

আসসালামু আলাইকুম।

কেমন আছেন সবাই? আমি মোটামোটি ভালই আছি। নানান ব্যস্ততায় এখন আর আগের মতো নিয়মিত পোস্ট লেখা হয়না। সামনে এইচ এস সি পরীক্ষা। সবাই দোয়া করবেন যেন আল্লাহর রহমতে পরীক্ষাটা ভালভাবে দিতে পারি। পরীক্ষা শেষে আবার সেই আগের মতো নিয়মিত পোস্ট নিয়ে হাজির হব আপনাদের মাঝে। তো আর বেশি কথা নয় মূল কথায় ফিরে যাই।

গ্রামীণফোন প্রায় সকল প্রকার মেয়াদ বাড়ানোর অপশন গুলো আসতে আসতে বন্ধ করে দিচ্ছে। যার কারনে আমাদের ভালই ভোগান্তিতে পরতে হচ্ছে। কিছু দিন আগে মিনিটের মেয়াদ বাড়ানোর অপশনটা বন্ধ করে দেয়া হয়েছে। কিন্তু আমি আপনাদের জন্য একটি উপায় নিয়ে এসেছি। এভাবে আপনি আপনার ক্রয় করা মিনিটের মেয়াদ বাড়াতে পারবেন।

মিনিট কেনার জন্য আপনাকে ফ্লেক্সিপ্ল্যান ব্যবহার করতে হবে। ইউএসএসডি কোড বা রিচার্জের মাধ্যমে মিনিট কেনা যাবে না। তো মিনিট কেনার জন্য প্রথমে ফ্লেক্সিপ্ল্যানে ঢুকুন। এখন নিচের মতো করে অপশন সিলেক্ট করুন।

gp-minute-validity

নিয়মটা বুঝানোর জন্য আমি মিনিট সিলেক্ট করেছি। সেখানে আপনি ৩০০ কিংবা অন্যান্য অপশন গুলোও নিতে পারেন। বিশেষভাবে একটা কথা মনে রাখবেন আপনি প্রথমবার যে মেয়াদ দিয়ে মিনিট কিনবেন মেয়াদ বাড়ানোর সময় একই মেয়াদে মিনিট কিনতে হবে। তার মানে প্রথমবার ৩০ দিন মেয়াদ বাছাই করলে মেয়াদ বাড়ানোর সময়ও ৩০ দিন দিতে হবে। প্রথমবার ৭ বা ১৫ দিন দিয়ে মিনিট কিনে পরে আবার ৩০ দিন দিয়ে কিনলে মেয়াদ বাড়বে না। বিষয়টা ভাল ভাবে আগে বুঝে নিন। আর আপনি ভাবতে পারেন যে এই ভাবে মিনিট কিনলে তো অনেক বেশি খরচ হচ্ছে। কিন্তু ভেবে দেখুন কম টাকায় মিনিট পাবেন কিন্তু মেয়াদ কম পাবেন এবং বাড়াতে পারবেন না। তো একটাই পথ খোলা।

মনে করুন আপনি ৩০ দিন মেয়াদে ৫০০ মিনিট। এবার মেয়াদ শেষ হবার আগে মেয়াদ বাড়ানোর পালা। এবার নিচের নির্দেশনা অনুযায়ী কাজ করুন।

gp-minute-validity-2

এবার আমি মিনিট ১০ নিয়ে মেয়াদ ৩০ নিলাম। প্যাকটি কেনার পর আপনি পর আপনি ৩০ দিন মেয়াদ ও ১০ মিনিট পাবেন ১০.৩৫ টাকায়।

ভুল হলে ক্ষমা করবেন। যতটুকু পারি সহজ ভাবে লেখার চেষ্টা করেছি। তবুও বুঝতে সমস্যা হলে কমেন্ট করুন। সব সময় ট্রিকলোডের সাথে থাকবেন। আর পোস্টটি ভাললাগলে ট্রিকলোডের ফেসবুক পেজে লাইক করুন।

লাইক করতে এখানে ক্লিক করুন

5 months ago (December 17, 2016) 2380 Views

About author 51

Md Emon

administrator

What is life?

Related Posts

Leave a Reply

You must be Logged in to post comment.