বাংলালিংকে সকাল ৬ থেকে ১০ টা পর্যন্ত আনলিমিটেড ফ্রী ইন্টারনেট চালান!

Category: অপারেটর Tags: , , , , , , , by

banglalink-free-net

আসসালামু আলাইকুম। ট্রিকলোড কমিউনিটি কেমন আছেন সবাই।আশা করি সকলে ভালো আছেন।আজ আপনাদের মন আরও ভালো করার জন্য এই টিউন নিয়ে হাজির হলাম, আজ আপনাদের দেখাব কিভাবে আপনি বাংলালিংকে সকাল ৬ থেকে সকাল ১০ পর্যন্ত কিভাবে ৪ ঘন্টা ফ্রী ইন্টারনেট চালাবেন।

অফার টি বন্ধ নতুন সকল প্রকার সীম এই নিতে পারবেন।

ইন্টারনেট নিয়ে কিছু কথা:

ইন্টারনেট আমাদের জীবনের বর্তমানে এক মৌলিক জিনিসে পরিনত হয়ে গিয়েছে,আমরা কাজে, আনন্দে,সকল সময় ইন্টারনেট ছাড়া থাকতে পারি না।ইন্টারনেট আমাদের বিনোদন এর একটি অন্যতম স্হান। আমরা ইন্টারনেট থেকে যেমন বিনোদন পাই,তেমনও ইন্টারনেট থেকে অনেক শিক্ষা পাই। একসেস টু ইনফরমেশন বা a2i এর মাধ্যমে আমরা ইন্টারনেট এর মাধ্যমে বাংলাদেশ সরকার হতে নানা রকম সুযোগ সুবিধা হাতের নাগালে পাচ্ছি।যেমন আমরা যারা শিক্ষার্থী রয়েছি তারা বিভিন্ন ইবুক সাইট থেকে বা সরকারি ইবুক সাইট থেকে আমাদে নিজ নিক ক্লাসের ই ডাউনলোড করে নিতে পারছি।

ই মেডিসিন এর মাধ্যমে এখন গ্রামে প্রত্যন্ত এলাকায় চিকিৎসক এর মাধ্যমে চিকিৎসা দেওয়া সম্ভব হচ্ছে।এখন গ্রামে বসেই যেকেই শহরের যেকোন বিশ্ববিদ্যালয় এর ভর্তি ফর্ম সংগ্রহ সহ ভর্তি প্রক্রিয়া করতে পাচ্ছি।

এই ইন্টারনেট এর ব্যবহার এক চরম এবং নতুন মুখ দেখেছে,যখন থেকে দেশে স্মার্টফোন এর প্রবেশ ঘটেছে। এই স্মার্টফোন এর ফলে দেশে যে কেউ গ্রামে গঞ্জে তাদের স্মার্টফো এর মাধ্যমে ইন্টারনেটে এক্সেস করতে পারছে।

আর স্মার্টফোন এর মাধ্যমে এই ইন্টারনেট চালানোর ব্যবস্হা করে দিচ্ছে সরকারি সহ বিভিন্ন বেসরকারি টেলিকম।

যেমন সরকারির ভেতর টেলিটক, বেসকারি : গ্রামীন ফোন, বাংলালিংক ইত্যাদি।

অফারটি নিবেন কিভাবে :

শুধু ডায়াল করুন *৫০০০*১১১# আর কিছুক্ষন পর একটি কনফারমেশন মেসেজ আসবে। এরপর উপভোগ করুন ৪ ঘন্টা ফ্রী ইন্টারনেট।

8 months ago (October 6, 2016) 1970 Views

About author 51

Md Emon

administrator

What is life?

Related Posts

Leave a Reply

You must be Logged in to post comment.