যে কারণে এখনও সিদ্ধান্তে অনড় ন্যান্সি

Category: বিনোদন Tags: , , , , by

8edcd812e7bcced55a485c40175254ef

যে কারণে এখনও সিদ্ধান্তে অনড় ন্যান্সি


গেল কোরবানি ঈদে বেশকিছু গান প্রকাশ পেয়েছিল জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির। সেসব গানের মাধ্যমে বেশ প্রশংসিতও হয়েছেন তিনি। তবে গেল ঈদে কোনো অ্যালবাম করেননি এ শিল্পী। এদিকে ঈদের পর থেকে ময়মনসিংহেই বেশি সময় কেটেছে তার। ঢাকায় থেকেছেন খুব কম।

শো কিংবা রেকর্ডিংয়ের বাইরে তেমন একটা ঢাকায় আসেননি তিনি। মূলত বড় মেয়ের পড়াশোনার জন্যই ময়মনসিংহে বেশি থেকেছেন এ শিল্পী। অন্যদিকে ঈদের পর কাজও খানিক কমিয়ে দিয়েছেন তিনি। খুব কম সংখ্যক স্টেজ শোতে গাইছেন। পাশাপাশি রেকর্ডিংয়ের কাজও কমিয়েছেন। কারণ, মেয়ের পড়াশোনা ও সংসারে বেশি সময় দিচ্ছেন ন্যান্সি।

এ বিষয়ে তিনি বলেন, আসলে মেয়ের পড়াশোনা ও সংসার সামলানোর পর সময় খুব একটা পাই না। তাছাড়া আমি তড়িঘড়ি করে কাজ করতে পারি না। আর আমার কাছে কিন্তু আমার দুই মেয়ে ও সংসারটাই বেশি মুখ্য। এ কারণে মাঝে মধ্যে শো ও রেকর্ডিংও মিস করে ফেলি। সবদিক সামলানোটা খুব কঠিন আসলে। তারপরও শ্রোতাদের জন্য চেষ্টা করছি গানটা নিয়মিত করতে।

তিনি আরও বলেন, গত দুই মাস খুব একটা কাজ করিনি। সিনেমার কয়েকটি গানে কণ্ঠ দিয়েছি। আর মিশ্র অ্যালবামে গেয়েছি। আর এখন সিঙ্গেলের অফার আসে প্রচুর। কিন্তু আমি তো সিঙ্গেল করতে আগ্রহী না। আগেই সেটা বলেছি। এখনও কি আপনি সিদ্ধান্তে অনড়? কারণ এখনতো সিঙ্গেলই বেশি হচ্ছে?

ন্যান্সি বলেন, অবশ্যই অনড়। আমি সিঙ্গেল করলে প্রতি মাসেই কয়েকটা করে করতে পারতাম। কিন্তু সব প্রস্তাব সম্মানের সঙ্গে ফিরিয়ে দিয়েছি। কারণ, আমি একজন প্রফেশনাল শিল্পী। আমি স্টেজে গাই খুব কম। মূলত রেকর্ডিংয়ের গান দিয়েই আমি চলি। এত দিন অ্যালবাম করেছি পূর্ণ। এরপর করলাম ইপি অ্যালবাম। আর এখন সিঙ্গেল ট্র্যাক! এটা তো সম্ভব না। না হলে এটা আমার ক্যারিয়ারে প্রভাব ফেলবে। আমার রুটি-রুজির ব্যাপার।

তিনি বলেন, একটি করে গান করলে আমি আর কত সম্মানী পাবো। কিন্তু সেই একটি ট্র্যাককে কোম্পানিগুলো কিন্তু একক অ্যালবামের মতো করেই প্রচারণা করবে। সেদিক থেকে একটি করে গান করার পক্ষপাতি আমি নই।

তাহলে আপনার নতুন অ্যালবাম কী হচ্ছে? ন্যান্সি বলেন, সাউন্ডটেকের সঙ্গে কথা হয়ে আছে। তারা আমাকে অ্যাডভান্সও করেছে। আহমেদ রিজভী ভাইয়ের কথায় কাজ শুরু করবো অ্যালবামের। তবে কবে নাগাদ সেটা হবে বলতে পারছি না। আমি নিজেও অপেক্ষায় আছি এ অ্যালবামের। শ্রোতাদেরও বলবো একটু অপেক্ষা করতে। -এমজমিন

4 days ago (October 13, 2017) 23 Views

About author 184

Md King

administrator

This user may not interusted to share anything with others

Related Posts

Leave a Reply

You must be Logged in to post comment.